আমি মুসলিম
- সাখাওয়াত হোসাইন ফরহাদ - প্রস্ফুট ২৮-০৪-২০২৪

আমি মুসলিম,মুসলিম আমার পরিচয়,
আমি আল্লাহর গোলাম ছাড়া
আর কারো নই।

আমি মুসলিম,ইসলাম আমার ধর্ম,
কোরঅানের সমাজ কায়েম করাই
হবে আমার কর্ম।

আমি মুসলিম,কোরঅান আমার সংবিধান,
কোরঅানের আলোকে গড়তে সমাজ
সদা জাগ্রত প্রাণ।

আমি মুসলিম,নবী আমার মোহাম্মদ,
বিপ্লবীরা গড়বে সমাজ,বলবে
আমরাই নবীর উম্মত।

আমি মুসলিম,শান্তিই আমার ধর্ম,
সত্যকে আঁকড়ে সম্মুখে চলবো
বাতিলের ফন্দি করে চূ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।